October 11, 2024, 3:24 pm

সংবাদ শিরোনাম
কুড়িগ্রাম পৌরসভার সড়ক যেন মৃত্যু ফাঁদ জয়পুরহাটের ক্ষেতলালে ৪০টি মণ্ডপে শুরু হয়েছে শারদীয় দুর্গাপূজা চার দিনের টানা ছুটিতে কক্সবাজারে পর্যটকের ঢল জাতিকে ধোকা দিয়ে মরীচিকার দিকে ধাবিত করা হচ্ছে কেন ? পর্ব ১০ শ্রীমঙ্গলের রিসোর্ট থেকে অতিরিক্ত সচিবের মৃতদেহ উদ্ধার রংপুরে দলীয় পরিচয়ে নিয়োগ পাওয়া টিসিবি ডিলারদের অনেকেই পলাতক থাকায়,পণ্য বিক্রয়ে অচলাবস্থা নাটোরের বাগাতিপাড়ায় পানিতে ডুবে শিশুর মৃত্যু বাংলাদেশের আইন ও বিচার ব্যবস্থা সংশোধন করিতে হবে – পর্ব ৯ আসন্ন শারদীয়া দুর্গাপূজা শান্তি শৃঙ্খলা বজায় রাখার জন্য প্রশাসন ও জনগণের প্রীতি আহ্বান – পর্ব ৮ প্রশাসন সংস্থা ব্রিটিশ আইনের মাধ্যমে শাসন ব্যবস্থা চলতে পারে না-পর্ব ৭

খোলামেলা রুপে নেহা ধূপিয়া

খোলামেলা রুপে নেহা ধূপিয়া

ডিটেকটিভ বিনোদন ডেস্ক

নেহা ধূপিয়া, Neha Dhupia, ফটোশুট, Photo shoot, Rtvonline

বলিউড অভিনেত্রী নেহা ধূপিয়া বিগত কিছুদিন ধরে তার বিয়ে নিয়ে আলোচনার কেন্দ্রে রয়েছেন। এরইমধ্যে সোশ্যাল মিডিয়ায় ফের নজর কাড়লেন তিনি। আসলে বিয়ের পর দ্বিতীয় ফটোশুট করলেন তিনি। একটি ম্যাগাজিনের জন্য এই ফটোশুট করেছেন তিনি। নেহা তার ফ্যাশন  স্টেটমেন্টের জন্য পরিচিত। কিন্তু এই ফটোশুটে তার হটনেস, লুকস ও স্টাইল একেবারেই ভিন্ন।

বেশ খোলামেলা হয়ে তিনি এখানে পোজ দিয়েছেন। কয়েক ঘন্টার মধ্যেই ভিডিওটির প্রায় দেড় লক্ষ ভিউ হয়ে যায়। একটি টেলিভিশন শো-তে জাজ হিসেবে দেখা যাচ্ছে নেহাকে। গত  মে মাসে সবার নজর যখন সোনম কাপুরের বিয়ের দিকে, তখন অঙ্গদ বেদির সঙ্গে বিয়ে হয় তার। অঙ্গদ বিয়ের ছবি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করে চমক দেন।

Share Button

     এ জাতীয় আরো খবর